সোমবার, মে ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলঘাটাইলে ফজরের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে ব্যবসায়ী নিহত

ঘাটাইলে ফজরের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে ব্যবসায়ী নিহত

ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে মসজিদে ফজরের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বজলুর রশিদ(৬০) এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার আঠারদানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন ফনি এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যবসায়ী উপজেলার দিঘর ইউনিয়নের আঠারদানা দক্ষিনপাড়া এলাকার মৃত আমীর উদ্দিনের ছেলে মো. বজলুর রশিদ। তিনি রাইস মীলে ব্যবসা করতনে।

স্থানীয়রা জানান, তিনি প্রতিদিন ভোরে বাড়ি থেকে একা বের হয়ে মসজিদে জামায়াতে নামাজ পড়তেন। ভোরে ফজরের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে পেছন থেকে যাত্রীবাহি অটোগাড়ী তাকে চাপা দেয় । এতে তার মাথা ফেটে যায় এবং গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কালিহাতী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয় পরে টাঙ্গাইল শেখহাসিনা মেডিক্যাল হাসপাতালে নেওয়া হলে অবস্থার অবনতি হলে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে বিকেল ৩টায় তিনি মারা যান।

দিঘর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন ফনি জানান, মসজিদে নামাজে পড়তে যাওয়ার পথে এভাবে সড়কে মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -