মঙ্গলবার, মে ২৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীটাঙ্গাইলের বিটেকে ভর্তি পরীক্ষা ১৭ জুন

টাঙ্গাইলের বিটেকে ভর্তি পরীক্ষা ১৭ জুন

 বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) অধিভুক্ত টাঙ্গাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে (বিটেক) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদি বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কোর্সের ভর্তি পরীক্ষা আগামী ১৭ জুন অনুষ্ঠিত হবে।

বিটেকের নিজস্ব ক্যাম্পাসে ওই দিন সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। রবিবার এ তথ্য জানিয়েছে বিটেক প্রশাসন।

চার বিভাগে (ইয়ার্ন, ফেব্রিক, ওয়েট প্রসেসিং, অ্যাপারেল) ৩০টি করে মোট ১২০ আসনে এমসিকিউ পদ্ধতিতে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা রবিবার থেকে ১০ জুন পর্যন্ত ভর্তির জন্য আবেদন করতে পারবেন। ফলাফল প্রকাশ করা হবে ২২ জুন এবং ৯ জুলাই থেকে ১৩ জুলাই পর্যন্ত মেধাতালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের ভর্তি প্রক্রিয়া চলবে।

এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য কলেজের ওয়েবসাইট (www.btec.gov.bd) বা (www.dot.gov.bd) থেকেও জানা যাবে।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত বিটেককে এই শিক্ষাবর্ষ থেকে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত করা হয়েছে এবং আসন সংখ্যা ২০টি বাড়িয়ে ১২০ এ উন্নীত করা হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -