মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীটাঙ্গাইলে তুলার গুদাম ভস্মীভূত, ৪০ লাখ টাকা ক্ষতির আশঙ্কা

টাঙ্গাইলে তুলার গুদাম ভস্মীভূত, ৪০ লাখ টাকা ক্ষতির আশঙ্কা

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলে তুলার গুদাম ভস্মীভূত, ৪০ লাখ টাকা ক্ষতির আশঙ্কা টাঙ্গাইলের কালিহাতীতে অগ্নিকাণ্ডে তুলার গুদাম ভস্মীভূত হয়েছে। এ ঘটনায় প্রায় ৪০ লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার এলেঙ্গা জামে মসজিদ সংলগ্ন ভাই ভাই এন্টারপ্রাইজের তুলা গুদামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ

জানান, বিকেল সোয়া পাঁচটার দিকে এলেঙ্গা বাসস্ট্যান্ড কাঁচার থেকে তুলা গুদামে আগুনের লেলিহান শিখা দেখতে পায়। পরে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু ফায়ার সার্ভিস পৌঁছানোর আগে প্রচণ্ড তাপদাহে অল্প সময়ের মধ্যে তুলার গুদামটি ভস্মীভূত হয়।

এ বিষয়ে তুলা গুদামের মালিক ভাই ভাই এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী আমজাদ হোসেন বলেন, আমার তুলার গুদামে আগুন লাগার কোনো কারণ আমি দেখতে পাচ্ছি না। কারণ গুদামে কোনো বিদ্যুৎ বা গ্যাসলাইন ছিল না। যে কেউ শত্রুতাবশত এ ঘটনা ঘটিয়েছে। অগ্নিকাণ্ডে আমার প্রায় ৪০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

টাঙ্গাইল ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. মামুন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিড়ি-সিগারেট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে। তুলার মালামাল থাকায় খুব দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গিয়ে সন্ধ্যা ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ততক্ষণে দোকান ও ভেতরে থাকা তুলা সামগ্রী মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -