সোমবার, মে ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীটাঙ্গাইলে ত্রিমুখি সংঘর্ষ, নারীসহ নিহত ২

টাঙ্গাইলে ত্রিমুখি সংঘর্ষ, নারীসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতীতে বাস-ট্রাক-সিএনজি চালিত অটোরিকশার ত্রিমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের চাটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হলেন- ভূঞাপুর উপজেলার ঘাটান্দি এলাকার মৃত মেছের আলীর স্ত্রী হীরামন বেগম (৬৫) ও কালিহাতীর উপজেলার তারাবাড়ী এলাকার সোহেল রানার ছেলে আব্দুল্লাহ মিয়া (২০)। তারা দু’জনেই সিএনজি চালিত অটোরিকশার যাত্রী।

আহতরা হলেন- কালিহাতী উপজেলার পালিমা গ্রামের মোতালেব মিয়ার ছেলে সিএনজি চালক রবিউল মিয়া (৩৫) ও ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের ভারই গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী হাসনা বেগম (৩৫)। বাকিদের নাম পরিচয় পাওয়া যায়নি।

এলেঙ্গা হাইওয়ে পুলিশের ইনর্চাজ মীর মোহাম্মদ সাজেদুর রহমান বলেন, দুপুরে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি বাস ঘাটাইলের দিকে যাচ্ছিল। অপর দিকে ঘাটাইলের দিক থেকে ছেড়ে আসা বালুবাহী একটি ট্রাক এলেঙ্গার দিকে যাচ্ছিলো।

অপর দিকে, পালিমা থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ঘাটাইল দিকে যাচ্ছিল। বাস সিএনজিকে অতিক্রম করার সময় ট্রাকের সাথে মুখোমুখে সংঘর্ষ হয়। ট্রাকটি সিএনজির উপর উল্টে পরে। এতে সিএনজির সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায় এবং দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -