বুধবার, জুন ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে দুই গ্রামবাসীর মধ্যে ফের সংঘর্ষ

টাঙ্গাইলে দুই গ্রামবাসীর মধ্যে ফের সংঘর্ষ

ঘাটাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ১জন গুরুতর আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের পারশী ও পারাগ্রাম বাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় একজন গুরুতর আহত হন। আহত আমিনুর(৩০) পারশী গ্রামের ফজলুল হকের ছেলে। তাকে কালিহাতী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ইভটিজিং ও নেশা করাকে কেন্দ্র করে শনিবার (২০ মে) রাতে পারশী ও পারা গ্রামের যুবকদের মাঝে মারামারি হয়। এ নিয়ে প্রথমে যুবকদের মধ্যে দফায় দফায় মারামারি হয়। পরে মঙ্গলবার সকালে পারাগ্রামের লোকজন পারশী গ্রামের আমিনুরকে কুপিয়ে গুরুতর আহত করে। এ নিয়ে দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র, লাঠিসোঠা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ফলে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

দিঘলকান্দি ইউপি চেয়ারম্যান রেজাউল করিম মটু জানান, দুই গ্রামের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। মিমাংশার জন্য চেষ্টায় আছি।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

 

 

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -