বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীটাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা ও ভাঙচুর, আহত ১৫

টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা ও ভাঙচুর, আহত ১৫

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতীতে বিএনপির বিক্ষোভ মিছিল সমাবেশে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা ও ভাঙচুন করেছে ব‌লে অ‌ভি‌যোগ উঠেছে। এতে বিএন‌পির কমপক্ষে ১৫ জন নেতা-কর্মী আহত হ‌য়ে‌ছেন। রবিবার (২৮ আগস্ট) দুপুরে উপজেলার চারান বাজার ও আশপা‌শের কয়েকটি স্থানে এই হামলার ঘটনা ঘটেছে।

বিএনপির নেতাকর্মীরা জানান, তেলসহ নিত্যপন্য দ্রব্যের মুল্যবৃদ্ধির প্রতিবাদ ও নিরপেক্ষ সরকারের অধিনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে পূর্ব নির্ধারিত ঘোষণা অনুযায়ী উপজেলার বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করার কথা ছিল। কিন্তু শুরুতেই উপজেলা ছাত্রলীগ ওই সমাবেশে বাঁধা দেয়।

পরে নেতাকর্মীরা উপজেলার চারান এলাকায় গিয়ে সমাবেশ শুরু করেন। সমাবেশের শেষ পর্যায়ে উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ অঙ্গসহযোগি সংগঠনের বেশ কিছু নেতাকর্মী দেশীয় অস্ত্র নিয়ে সমাবেশে অতর্কিত হামলা চালায়। সমাবেশ থেকে নেতাকর্মীরা চলে যাওয়ার পথে পুনরায় আবারও একাধিকবার তাদের উপর হামলা চালায় বলে অভিযোগ বিএনপির নেতাকর্মীদের।

এসময় বিএনপির প্রায় ১৫ নেতাকর্মী আহত হয়। এছাড়াও ১৭ টি মোটর সাইকেল, ৬টি পিকআপ ও ৪ টি বাস গাড়ি ভাংচুর করে তারা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সমাবেশে প্রধান অতিথি ছিলেন- কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, বিশেষ অতিথি ছিলেন- জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান শাহিন ও এডভোকেট ফরহাদ ইকবাল।

এ বিষয়ে কালিহাতী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, দুই পক্ষের সংঘর্ষ হওয়ায় পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -