বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীটাঙ্গাইলে ভিক্ষুকের মরদেহের পরিচয় চায় পুলিশ

টাঙ্গাইলে ভিক্ষুকের মরদেহের পরিচয় চায় পুলিশ

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশ গোহালিবাড়ীর জোকারচর বাসস্ট্যান্ড মসজিদের বারান্দা থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত ভিক্ষুকের মরদেহের পরিচয় চায়।

শুক্রবার(১ ডিসেম্বর) বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের জোকারচর বাসস্ট্যান্ড মসজিদের বারান্দা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় দেড় বছর ধরে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা ও জোকারচরসহ আশপাশের এলাকায় ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন ওই বৃদ্ধ। তার থাকার কোনো জায়গা ছিলনা। দিনশেষে গোহালিয়াবাড়ীর জোকারচর বাসস্ট্যান্ড বাজার মসজিদের বারান্দায় রাত যাপন করতেন। কেউ কোনো সময় তার পরিচয় জানতে চায়নি।

শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে মসজিদের টিউবওয়েলের পানি নিয়ে বারান্দায় হাত-মুখ ধোয়ার সময় হঠাৎ সেখানে মাটিতে লুটিয়ে পড়ে মারা যান তিনি। তার বয়স আনুমানিক ৭৫ বছর। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) সোহাগ চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞাত ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় শনাক্ত করা যায়নি- পরিচয় শনাক্তের জন্য পুলিশ কাজ করছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও মরদেহের পরিচয় জানাতে পোস্ট দেওয়া হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -