বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে মাদক মামলায় স্বামীর কারাদণ্ড ৪ বছর, স্ত্রীর যাবজ্জীবন

টাঙ্গাইলে মাদক মামলায় স্বামীর কারাদণ্ড ৪ বছর, স্ত্রীর যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় স্ত্রী লিলি বেগমের (৪০) যাবজ্জীবন ও একই সঙ্গে ১০ হাজার টাকা জারিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ড এবং একই মামলায় তার স্বামী বকুল সিকদারকে ৪ বছরের কারাদণ্ড ও একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৮ মে) দুপুরে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. মোস্তফা শাহারিয়ার খান ওই রায় ঘোষণা করেন। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত লিলি বেগম জেলার ঘাটাইল উপজেলার সিংগুরিয়া গ্রামের বকুল সিকদারের স্ত্রী এবং দণ্ডপ্রাপ্ত বকুল সিকদার একই এলাকার মৃত কালু সিকদারের ছেলে।

টাঙ্গাইলের সরকারি কৌঁসুলি (পিপি) এস আকবর খান জানান, ২০১৫ সালের ২৮ নভেম্বর গোপনে খবর পেয়ে স্ত্রী লিলি বেগম ও তার স্বামী বকুল সিকদারকে উপজেলার সিংগুরিয়া গ্রামের নিজ বাড়ি থেকে মাদক সহ গ্রেপ্তার করা হয়। ওই সময় স্ত্রী লিলির কাছ থেকে ৩০ গ্রাম এবং স্বামী বকুলের কাছ থেকে ১৫ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

এ ঘটনায় ওই দিনই তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্দ্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহবুবুর রহমান বাদী হয়ে ঘাটাইল থানায় মামলা দায়ের করেন। মামলায় জামিন পেয়ে তারা উভয়ে আত্মগোপনে চলে যান। তদন্ত শেষে ঘাটাইল থানার উপ-পরিদর্শক প্রবীর চন্দ্র সরকার লিপি ও বকুলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) জমা দেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -