মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ

টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: জমি বিরোধের জেরে টাঙ্গাইলের নাগরপুরে বাড়ির সীমানা জটিলতা ও গাছ থেকে বেল পাড়া নিয়ে প্রতিপক্ষের আঘাতে রাজিব হোসেন (৩৫) নামে স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (০২ মে) বেলা ১১টার দিকে উপজেলার ভাদ্রা ইউনিয়নের পংভাদ্রা গ্রামে হতাহতের এ ঘটনা ঘটে।

রাজিব একই ইউনিয়নের পংভাদ্রা বীর মুক্তিযোদ্ধার আলম মিয়ার ছেলে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি। এ ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে।

স্থানীয়রা জানায়, ভাদ্রা গ্রামের আজাহার ও রাজিবের মধ্যে জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বৃহস্পতিবার সকালে ওই বিরোধের জের ধরে বিরোধপূর্ণ জমিতে একটি বেল গাছ থেকে বেল পাড়া নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তর্কবিতর্কের একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

এরপর আজাহার ও তার পরিবারের লোকজন ধারালো অস্ত্র দিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজিবকে কোপাতে থাকে। এ সময় পরিবারের লোকজন বাধা দিতে গেলে তাদেরও কুপিয়ে আহত করা হয়। পরে আহতদের উদ্ধার করে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রাজিবকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন বলেন, ভাদ্রা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. রাজিব আলম রাজিব একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা জানাই। একই সাথে হত্যাকান্ডে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি।

এ ঘটনায় নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচএম জসিম উদ্দিন জানান, হত্যাকান্ডে ব্যবহৃত দা-ছুড়ি উদ্ধারসহ ৬ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -