শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে সড়ক দুর্ঘটানয় নিহত ১

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটানয় নিহত ১

নিউজ টাঙ্গাইল ডেস্ক : টাঙ্গাইলের নাগরপুরে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় মো. হাসান নামের ১জন নিহত হয়। অপর তিনজন যাত্রী গুরুত্বর আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার দুপুরে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের সহবতপুর ইউনিয়নের মাহামের ব্রীজ নামকস্থানে টাঙ্গাইল থেকে নাগরপুর আসার পথে বিপরিত দিকে থেকে আসা মালবাহি একটি ট্রাক (ঢাকা মেট্রো ঢ-১৩-২০৩১) ও সিএনজির (টাঙ্গাইল-থ-১১-১৭৬৮) মুখোমুখি সংঘর্ষ ঘটে । এতে সিএনজির চারজন যাত্রী গুরুত্বর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের নিয়ে যায়। আহতরা হচ্ছেন, মো. হাসান (৬০), শাহআলম (৪০), শাহীন আক্তার (৬০), নজরুল (৪২)। আহতদের মধ্যে মো. হাসান, শাহ আলম ও শাহীন আক্তারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়। অপর আহত ব্যক্তির নাম মো.নজরুল ইসলাম তাকে নাগরপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মো. হাসানকে টাঙ্গাইল সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। সে মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার আবু ডাংগা গ্রামের মৃত ইখলাছ মিয়ার ছেলে।

নাগনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনায় কবলিত ট্রাক ও সিএনজি আটক করা হয়েছে। এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -