শনিবার, জুন ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে ৫শ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

টাঙ্গাইলে ৫শ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইল শহরের আশিকপুর বাইপাস সংলগ্ন নগরজলফৈ এলাকা থেকে ভারতীয় নিষিদ্ধ ৫শ বোতল ফেনসিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতরা করেছে টাঙ্গাইল থানা পুলিশ।

শনিবার বিকেলে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এক প্রেসবিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর সার্কেল রেজাউর রহমানের নেতৃত্বে সদর থানার ওসি ও এসআইসহ একটি টিম দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগ্রামী একটি ট্রাক টাঙ্গাইল শহরের নগরজলফৈ এলাকা থেকে আটক করে। এসময় ট্রাকের চালক, হেলপার ও প্রধান মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে ট্রাকে তল্লাসি করে ভারতীয় নিষিদ্ধ ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, দিনাজপুর জেলার বিরামপুর থানার পূর্ব জগন্নাতপুর এলাকার মামুনুর রশীদের ছেলে রানা হোসেন (১৯), ট্রাকের চালক বগুড়া জেলার গাবতলী এলাকার মৃত আশরাফ আলীর ছেলে শাহিনুর ফকির (৫০) ও হেলপার একই এলাকার জহুরুল ইসলামের ছেলে হাসান প্রামানিক (২১)। এরা সকলেই মাদক ব্যবসার সাথে জড়িত। এ বিষয়ে টাঙ্গাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -