শনিবার, জুন ১৫, ২০২৪
Homeআন্তর্জাতিকতৃতীয় বিয়ে করেছেন কণ্ঠশিল্পী নোবেল

তৃতীয় বিয়ে করেছেন কণ্ঠশিল্পী নোবেল

নিউজ টাঙ্গাইল ডেস্ক: ক্যারিয়ারের শুরু থেকে নানা বিতর্কে আছেন ‘সারেগামাপা’ খ্যাত কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেল। সর্বশেষ নিজের গানের জন্য বিতর্কিত প্রচারণা করে আবারও সমালোচনার জন্ম দেন।
সেই সমালোচনার রেশ না কাটতেই নোবেলের ব্যাপারে  আরও এক চাঞ্চল্যকর তথ্য খুঁজে পাওয়া গেছে। ক্যারিয়ারে যেমন বেপরোয়া ঠিক তেমনি নোবেলের ব্যক্তিগত জীবনও সুবিধার নয়।
জানা গেছে, দুইবার বিচ্ছেদের পর নোবেল এবার তৃতীয় বিয়ে সেরেছেন। একেবারে গোপনে চুপিসারে ৭ মাস আগে বিয়ে করে সংসারও শুরু করেছেন। সেই বিয়ের কাবিন নামাও পাওয়া গেছে।
ওই কাবিননামায় দেখা গেছে, ৫ লাখ টাকা দেনমোহরে ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিল নামের এক মেয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নোবেল।
নাম প্রকাশে অনিচ্ছুক নোবেলের এক ঘনিষ্ঠজন বলেন, মেহরুবা সালসাবিলের সঙ্গে এটি নোবেলের তৃতীয় বিয়ে। এর আগে রিমি নামের একটি মেয়ের সঙ্গে সংসার শুরু করেছিলেন নোবেল। তবে মতের অমিল হওয়ার সেই সংসার বেশিদিন স্থায়ী হয়নি। রিমিই ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। সর্বশেষ এক আত্নীয় সঙ্গেও সংসার শুরু করেছিলেন নোবেল। তবে সেই সম্পর্কেও বেশিদিন টেকেনি।
এসব প্রসঙ্গে মাঈনুল আহসান নোবেলের মন্তব্য জানতে নোবেলের ব্যক্তিগত মোবাইল নাম্বারে একাধিকার যোগাযোগ করা হলেও কোনো সাড়া মেলেনি।
নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -