রবিবার, জুলাই ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাবাসাইলনিখোঁজের ৪দিন পর টাঙ্গাইলে এক নারীর মরদেহ উদ্ধার

নিখোঁজের ৪দিন পর টাঙ্গাইলে এক নারীর মরদেহ উদ্ধার

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের বাসাইলে নিখোঁজের চারদিন পর অনুল বেগম (৪৮) নামের এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ( ৯ জুলাই) দুপুর ১টার দিকে উপজেলার পাটখাগুরী বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়। বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান এ তথ্যটি নিশ্চিত করেছেন। নিহত অনুল বেগম ওই এলাকার মৃত জিল্লুর খানের স্ত্রী।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ( ৫ জুলাই) রাত থেকে অনুল বেগম নিখোঁজ হয়। এর পর বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাকে পাওয়া যাচ্ছিল না। এঘটনায় রোববার (৮ জুলাই) সকালে বাসাইল থানায় নিখোঁজের বিষয়টি জানানো হয়। পরে সোমবার দুপুরের দিকে উপজেলার পাটখাগুরী বিলে অজ্ঞাত এক মহিলার মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে এবং তার পরিবারের লোকজন তাকে সনাক্ত করে।

নিহতের মেয়ে ঝুমা আক্তার বলেন, ‘আমার বাবা নেই। আমরা এক বোন দুই ভাই। ভাইয়েরা দুজনেই দেশেরে বাইরে থাকে। আমিও শ্বশুরবাড়ীতে থাকি। বাড়িতে মা একাই থাকতো। বৃহস্পতিবার রাতে প্রতিদিনের মতো মা ঘরে ঘুমাতে যায়। পরের দিন ভোরে ঘরে তালা ঝুলানো দেখে পাশের ঘরের লোকজন আমাকে ফোনে বিষয়টি জানায়। খবর পেয়ে আমি মা’র মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে আত্মীয় স্বজনদের বাড়িতেও খোঁজ নেয়া হয়। কিন্তু কোনও হদিস পাওয়া যায়নি।

এমতাবস্থায় রোববার সকালে বাসাইল থানায় বিষয়টি জানালে পুলিশ বাড়িটি পরিদর্শন করেন।’ পরে সোমবার দুপুরে পাটখাগুরী বিল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তার দাবি আমার মা’কে খুন করা হয়েছে। আমি সঠিক তদন্ত সাপেক্ষে খুনিদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।’

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, ‘নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে কেউ তাকে হত্যা করে বিলের মধ্যে লাশ ফেলে রেখে গেছে। তদন্ত সাপেক্ষে দোষিদের চিহ্নিত করে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -