রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeদেশের খবরবলার অনেক কিছু ছিল’ লিখে এসএসসি পরীক্ষার্থীর গলায় ফাঁস

বলার অনেক কিছু ছিল’ লিখে এসএসসি পরীক্ষার্থীর গলায় ফাঁস

শরীয়তপুরের ডামুড্যাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে লামিসা জামান দিয়া (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস নিয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার দক্ষিণ ডামুড্যা এলাকায় এ ঘটনা ঘটে।

লামিসা জামান দিয়া ওই এলাকার ইতালি প্রবাসী মনিরুজ্জামান বিপ্লব ব্যাপারী ও লাকি বেগম দম্পতির মেয়ে। সে চলতি বছর সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। মৃত্যুর কিছুক্ষণ আগে নিজে ফেসবুক আইডিতে ‘বলার অনেক কিছু ছিল, বলা হইলো না কিছু’ এমন একটি লেখা পোস্ট করে লামিসা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে লামিসা জামান দিয়া ও তার এক খালা বাড়িতে ছিলেন। দীর্ঘসময় লামিসা তার রুমের দরজা বন্ধ রাখায় তার খালা তাকে ডাকাডাকি করতে থাকেন। দরজা না খুললে একপর্যায়ে তিনি চিৎকার করলে প্রতিবেশীর ছুটে এসে রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এসময় তারা লামিসাকে ভেন্টিলেটরের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলে থাকতে দেখেন। পরে তাকে দ্রুত ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ বলেন, গতকাল পরীক্ষা শেষে ওর সঙ্গে দেখা হয়েছিল। পরীক্ষার বিষয়ে খোঁজ-খবর নিলাম। লামিসা হঠাৎ কেন এমন করলো বুঝতে পারছি না।

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ইসরাত জাহান বলেন, মেয়েটিকে বিকেলে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। পরীক্ষা-নিরীক্ষার পর তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হই।

জানতে চাইলে ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -