মঙ্গলবার, মে ২৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাবাসাইলে বন্যার্তদের মাঝে এমপি প্রার্থী ফারুকের ত্রাণ বিতরণ

বাসাইলে বন্যার্তদের মাঝে এমপি প্রার্থী ফারুকের ত্রাণ বিতরণ

নিউজ টাঙ্গাইল ডেস্ক:    

পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে টাঙ্গাইলের বাসাইল উপজেলার বন্যাদুর্গত ফুলকি ও কাউলজানী ইউনিয়নের বানভাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৮ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা, টাঙ্গাইল জেলা আওয়মীলীগের সাবেক সদস্য ও তাসিন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সরকার আরিফুজ্জামান ফারুক।

২৮ আগস্ট সোমবার দিন ব্যাপী বন্যাপীড়িত হতদরিদ্রদের মাঝে এ ত্রাণ বিতরণ করেন। ত্রাণ বিতরণকালে ফুলকি দক্ষিণপাড়া ও কাউলজানীর ডুমনীবাড়িতে তার সংক্ষিপ্ত বক্তব্যে সকলের দোয়া প্রার্থনা করে বাসাইল-সখিপুরের মানুষের সুখে-দুঃখে সর্বদা তাদের পাশে থাকার প্রতিশ্রæতি ব্যাক্ত করেন।এ সময় উপস্থিত ছিলেন,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আওয়ামী আইন সংসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক পলাশ, আওয়ামীলীগ নেতা আশরাফুজ্জামান ফরিদ, ফুলকী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নুরুল আমিন,আওয়ামীলীগ নেতা মির্জা মাসুদ, লুৎফর রহমান ও দলীয় নেতা কর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -