রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাবাসাইলবাসাইলে সাবেক মেয়র মজিবর রহমানের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

বাসাইলে সাবেক মেয়র মজিবর রহমানের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

বাসাইল প্রতিনিধি:টাঙ্গাইলের বাসাইল পৌরসভার সাবেক মেয়র ও বাসাইল ইউনিয়নের ২ বারের চেয়ারম্যান মজিবর রহমানের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার(২৪ জুলাই) বিকেলে বাসাইল প্রেসক্লাব ও বাসাইল রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বাসাইল প্রেসক্লাবের সভাপতি এম শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-০৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা এডভোকেট জোয়াহেরুল ইসলাম( ভিপি জোয়াহের)।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাসাইল পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ,বাসাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মতিয়ার রহমান গাউস,সহ-সভাপতি একে আজাদ খানশুর,সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা হারুন-অর-রশীদ,বাসাইল থানার (তদন্ত) ওসি আবু হানিফ, বাসাইল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও চ্যানেল আইয়ের টাঙ্গাইল প্রতিনিধি মুসলিম উদ্দিন আহমেদ,বাসাইল পৌরসভার প্যানেল মেয়র বাবুল আহমেদ, কমিশনার সাজ্জাদ হোসেন আলাল,বাসাইল রিপোর্টাস ইউনিটির সভাপতি রুবেল মিয়া, সাধারণ সম্পাদক মাসুদ রানা,মজিবর রহমানের বড় ছেলে রমিজুর রহমান বকুল প্রমুখ।

সভা শেষে সাবেক মেয়র মজিবর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

স্মরণ সভার সঞ্চালনা করেন বাসাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -