শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাবিএনপি ষড়যন্ত্র করে নির্বাচনকে বানচাল করতে চায় .........ড. আব্দুর রাজ্জাক এমপি

বিএনপি ষড়যন্ত্র করে নির্বাচনকে বানচাল করতে চায় ………ড. আব্দুর রাজ্জাক এমপি

বাসাইল প্রতিনিধি: বিএনপি ক্ষতমায় থাকা অবস্থায় বেগম খালেদা জিয়ার পুত্ররা দেশের উন্নয়ন না করে বিপুল পরিমাণ অর্থ বিদেশে পাচার করেছে। গাড়িতে আগুন দিয়ে মেরেছে যাত্রীদের। অন্তঃসত্বা মহিলারাও দগ্ধ হয়েছে বিএনপির আগুনে। শত শত মানুষ অগ্নিদগ্ধ হয়ে পঙ্গুত্ববরণ করেছে। দিশেহারা খালেদা জিয়া ও তার দোষররা দেশের শান্তিপূর্ণ রাজনীতিকে অস্থিতিশীল ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য ঘৃন্য ষড়যন্ত্র করে চলছে। আওয়ামীলীগ এ সকল ষড়যন্ত্র ও জঙ্গিদের রাজনৈতিকভাবে মোকাবেলা করে সুখ, শান্তি ও সমৃৃদ্ধশালী উন্নত বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাবে ইনশাআল্লাহ। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইলের বাসাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক খাদ্যমন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. আব্দুর রাজ্জাক এমপি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন- এক সময় এ দেশ ছিল চিরদুর্ভিক্ষের দেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সুখী ও সমৃদ্ধশালী, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখিয়েছেন। আজ তারই কন্যা শেখ হাসিনা বিগত দুই মেয়াদের ৯ বছর ক্ষমতায় থেকে দেশকে আর্থ-সামাজিক ও ভৌত-অবকাঠামোসহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্যের প্লাটফরমে দাড় করিয়েছেন। আজ দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। ক্ষুধামুক্ত দেশের মানুষ। এক সময়ের অন্ধকার এ দেশ আজ বিদ্যুতে আলোকিত। আওয়ামী লীগ ক্ষমতায় যাওয়ার আগে বিদ্যুতের উৎপাদন ছিল ৪হাজার মেগাওয়াট। আওয়ামী লীগ ৮বছরে তা ১৬হাজার মেগাওয়াটে পরিণত করেছে।
“ যে জাতি যত শিক্ষিত সে জাতি ততো উন্নত।” এ সত্যকে উপলব্ধি করে শেখ হাসিনা শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে জাতিকে শিক্ষা আলোয় আলোকিত করার লক্ষ্যে দেশের শিক্ষার মান বৃদ্ধি করেছে। নতুন বছরের প্রথম দিনেই বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে তোলে দিচ্ছে নতুন বই। যোগাযোগের ক্ষেত্রে ঘটেছে আমূল পরিবর্তন।
সর্বোপরি দেশের প্রতিটা ক্ষেত্রে শেখ হাসিনার উন্নয়নের ছোয়ায় সমৃদ্ধ আজ ঘোটাদেশ। বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল। উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। সকল নেতিবাচক ষড়যন্ত্রকে নস্যাত করে এগিয়ে যাচ্ছে দেশ। পদ্মাসেতুর মতো ব্যয়বহুল বৃহৎ প্রকল্প আজ নিজেদের টাকায় দৃশ্যমান। বিশ্বের দরবারে আজ বাংলাদেশ প্রশংশিত।
আমি বিশ্বাস করি বিশ্ব নন্দিত ও প্রশংশিত নেতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আবারো দেশের মানুষ ভোটের মাধ্যমে ক্ষমতায় বসিয়ে দেশ ও জাতির উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন। শিক্ষার্থীদের লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে নিজেদের দক্ষ নাগরিক হিসেবে গড়ে তোলার আহবান জানান তিনি।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী অলিদ ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের, স্থানীয় এমপি অনুপম শাহজাহান জয়, বাংলাদেশ জাতীয় শ্রমীক লীগের সাবেক সভাপতি আব্দুস ছালাম খান, টাঙ্গাইল পৌর সভার মেয়র জামিলুর রহমান মিরন, শিল্প মন্ত্রণালয়ের উপ-সচিব আমিন শরীফ সুপন, বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না, বাসাইল পৌর সভার মেয়র মজিবর রহমান প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করে।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউস, জেলা কৃষকলীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সরকার আরিফুজ্জামান ফারুক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একে আজাদ খানশুর, উপজেলা নাগরিক কমিটির সভাপতি আব্দুর রহিম আহমেদ, উপজেলা বিএনপির সভাপতি এনামুল করিম অটলসহ অন্যরা। অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -