রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভূঞাপুরে ডোবা থেকে সরকারি ওষুধ উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি

ভূঞাপুরে ডোবা থেকে সরকারি ওষুধ উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে ডোবা থেকে পরিত্যক্ত অবস্থায় সরকারি ওষুধ উদ্ধারের ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শিশু বিশেজ্ঞ ডা. খন্দকার আবু সাঈদকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। রবিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে এ বিষয়টি নিশ্চিত করেন উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস সোবহান ।

উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস সোবহান বলেন, শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে পরিত্যক্ত অবস্থায় ওষুধ উদ্ধার করে স্থানীয়রা। পরে সংবাদ পেয়ে হাসপাতাল থেকে লোক পাঠিয়ে দেওয়া হয় ও শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে তিন সদস্যের কমিটি গঠন করা হয়। দ্রুততম সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য তাদের নির্দেশনা দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে উপজেলার রেহাইগাবসারা এলাকার গাবাসারা কমিউনিটি ক্লিনিকের পাশের একটি ডোবা থেকে পরিত্যক্ত অবস্থায় সরকারি ওষুধ উদ্ধার করে স্থানীয়রা। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ আলম আকন্দ শাপলা ঘটনাস্থলে আসলে ইউপি সদস্যের হেফাজতে ওষুধগুলো রাখা হয়। এ ঘটনায় ক্লিনিকের স্বাস্থ্য সহকারী নূরুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ করে স্থানীয়রা।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -