সোমবার, মে ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরে নার্সিং কলেজ হোস্টেলে ফ্যানে ঝুলছিল ছাত্রী

মির্জাপুরে নার্সিং কলেজ হোস্টেলে ফ্যানে ঝুলছিল ছাত্রী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের মির্জাপুরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে সুজারলিন জার্লেট গোমেজ (২২) নামে এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার মির্জাপুর কুমুদিনী নার্সিং কলেজে হোস্টল থেকে তার মরদেহ উদ্ধার করেছে মির্জাপুর থানা পুলিশ।

এরআগে দুপুরে কোন এক সময়ে হোস্টেলের একটি কক্ষে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে।

সুজারলিন জার্লেট গোমেজ গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার চড়াখোলা গ্রামের জেরোম গোমেজের মেয়ে।

তিনি কুমুদিনী হাসপাতালের পুরুষ মেডিসিন ওয়ার্ডে শিক্ষার্থী হিসেবে সেবিকার কাজ করতেন ও ডিপ্লোমা নার্সিংয়ের চতুর্থ বর্ষের ছাত্রী ছিলেন।

জানা যায়, হোস্টেলে তার সঙ্গে আরও তিন ছাত্রী থাকতেন। সকালে তার সহপাঠীরা হাসপাতালের ওয়ার্ডে কাজে যায়। এরই মধ্যে কোনো এক সময় সে কক্ষের ভেতরেই ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। দুপুর আড়াইটার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ ছাত্রীর আত্মহত্যার খবর পেয়ে থানা পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ খবর পেয়ে সন্ধ্যার দিকে তার মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদতন্তের জন্য মরদেহ টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -