শনিবার, জুন ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখীপুর পৌরসভায় মেয়র পদে নৌকা চান তারেক

সখীপুর পৌরসভায় মেয়র পদে নৌকা চান তারেক

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলে সখীপুর পৌরসভা নির্বাচন আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশারীরা ইতোমধ্যে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেছেন। এর মধ্যে নৌকা প্রতিক পেতে চান আওয়ামী লীগ নেতা তারেক কিবরিয়া। তিনি পৌর এলাকায় ব্যাপক সাড়া জাগিয়েছেন।

ঢাকার তেজগাঁও কলেজ ছাত্রলীগের সাবেক নেতা তারেক কিবরিয়া সখীপুর পৌরসভার ওয়ার্ড আওয়ামী লীগের নেতা ও ইতালির উত্তর রোম আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি পোস্টার, ব্যানার, লিফলেট ও গণসংযোগের মাধ্যমে প্রার্থীতা জানান দিয়েছেন। প্রতিনিয়ত পৌর এলাকার ওয়ার্ডে ওয়ার্ডে মানুষের সাথে মতবিনিময়, দোয়া ও সমর্থন চাচ্ছেন। আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাংখিদের সাথে নিয়মিত যোগাযোগ করছেন।

বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ সদা হাসোজ্জ্বল তারেক কিবরিয়া সখীপুর পৌরসভার সানবান্ধা গ্রামের বাসিন্দা। তার পিতা বীর মুক্তিযোদ্ধা এসএম মজিবর রহমান এবং মাতা মৃত সুফিয়া আক্তার দুজনই  শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। তারা বিভিন্ন পেশাজীবী সংগঠনের সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন।

আওয়ামী পরিবারের সন্তান তারেক কিবরিয়া ১৯৯৯ সালে এসএসসি, ২০০১ সালে এইচএসসি, ২০০৪ সালে ডিপ্লোমা ইন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, ২০০৫ সালে সার্টিফিকেট কোর্স এবং ২০০৭ সালে ট্রাভেল ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্টে কৃতিত্বের সাথে ব্যাচেলর ডিগ্রি অর্জন করেন।

স্কুল জীবনে ছাত্রলীগের রাজনীতিতে হাতেখড়ি হওয়া তারেক কিবরিয়া সখীপুরের ২০১৪ সালের উপ নির্বাচন, ২০১৫ সালের পৌর নির্বাচন, ২০১৭ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচন, ২০১৮ সালের জাতীয় নির্বাচন এবং ২০১৯ সালের উপজেলা নির্বাচনে সক্রিয়ভাবে দলীয় প্রার্থীর বিজয়ের লক্ষ্যে কাজ করেছেন। এছাড়া ১৯৯৯ সালের সখীপুর বাসাইলের আলোচিত উপ-নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে নিরলস পরিশ্রম করেছেন।

মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী তারেক কিবরিয়া সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে অংশগ্রহণ করছেন। দিচ্ছেন সাধ্যমত দান-অনুদান।

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার আশাবাদ ব্যক্ত করে তারেক কিবরিয়া বলেন, বৃহদ ও ক্ষমতাসীন দলে একাধিক মনোনয়ন প্রত্যাশী থাকবেন এটাই স্বাভাবিক। সবাই আমাদের ভাই-বন্ধু। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ বুকে ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি মানুষের কল্যাণে।

তারেক কিবরিয়া আরো বলেন, আশা করি দল আমাকে মূল্যায়ন করবে। মনোনয়ন পেলে মেয়র পদটি আমাদের শেষ আশ্রয়স্থল জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো। মেয়র নির্বাচিত হলে মাদক, চাঁদাবাজ ও ইভটিজিংমুক্ত আধুনিক এবং শিক্ষাবান্ধব সখিপুর গড়ে তুলবো। পৌরবাসীর সকল নাগরিক সুবিধা শতভাগ নিশ্চিত করা হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -