বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeজাতীয়সখীপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ আহত ৭

সখীপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ আহত ৭

 
এম সাইফুল ইসলাম শাফলু :
টাঙ্গাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ সাতজন আহত হয়েছেন। সোমবার দুপুর আড়াইটায় সখীপুর-ঢাকা সড়কের শোলাপ্রতিমা গ্রামের পাকা মসজিদ এলাকায় অটো ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। আহদের সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত চারজনকে ঢাকা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর আড়াইটার দিকে সখীপুর সিএনজি স্টেইশন থেকে যাত্রী ভর্তি একটি ব্যাটারী চালিত অটো গাড়ী নলুয়া যাওয়ার পথে সখীপুর-ঢাকা সড়কের শোলাপ্রতিমা পাকা মসজিদ এলাকায় পৌঁছলে বিপরিত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সখীপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের জিয়াম হাসান (৯) একই ওয়ার্ডের শাহআলম মিয়া (৩৭), ভালুকার তামাট গ্রামের আয়না খাতুন (৬০), বাসাইলের ময়থা উত্তর পাড়া গ্রামের  লতা বেগম (৬৫), আরএফএল এর কর্মকর্তা রুহুল আমীন (৩৫), ঘেচুয়া গ্রামের আশিক আহমেদ (১৩) এবং মির্জাপুরের দরানীপাড়া গ্রামের রাশেদুল ইসলাম (৩৮) আহত হন।

এদের মধ্যে শাহআলম মিয়া, লতা বেগম, আশিক আহমেদ  ও রাশেদুল ইসলাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -