সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরসখীপুরে হাতকড়া নিয়ে পালাতক আসামি দুইদিন পর গ্রেফতার

সখীপুরে হাতকড়া নিয়ে পালাতক আসামি দুইদিন পর গ্রেফতার

সখীপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে বনেরজমি জবরদখলের অভিযোগে আটককৃত যুবক পরক্ষণেই হাতকড়া নিয়ে পালিয়ে যাওয়ার দুই দিন পর ফের আটক করেছ বন বিভাগ। আজ মঙ্গলবার সকালে আটককৃত প্রধান আসামী উপজেলার কীর্ত্তনখোলা গ্রামের মৃত মেছের আলীর ছেলে মো.আবুবকর(৩৫)কে টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়। এ তথ‍্য নিশ্চিত করেছেন কালিদাশ বিট কর্মকর্তা শাহ আলম।

এ বিষয়ে কালিদাস বিট কর্মকর্তা মো. শাহআলম মুঠোফোনে বলেন, রাতের আধারে বনের জমিতে টিনের ঘর নির্মাণ করার সময় আটক করা আসামি আবুবকর হাতকড়া নিয়ে পালিয়ে যাওয়ার দুইদিন পর গতকাল মঙ্গলবার বিকেলে কালিদাশ থেকে ফের আটক করা হয়। বনের জমি জবরদখল ও বনজসম্পদ বিনষ্ট করায় বন আইনে গ্রেফতার হওয়া আবুবকরকসহ আরোও চারজনের নামে মামলা করা হয়েছে।

হতেয়া রেঞ্জ কর্মকর্তা আব্দুল আহাদ বলেন, হাতকড়া নিয়ে পালিয়ে যাওয়া আসামিকে ফের গ্রেফতার করে আজ সকালে ‍টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য গত শুক্রবার গভীর রাতে উপজেলার কামারপাড়া এলাকা থেকে বনবিভাগের লোকজন মো. আবুবকর (৩৫) মিয়াকে আটক করে নিয়ে আসে। পরে আটককৃত ওই যুবককে উপজেলার হতেয়া রেঞ্জের কালিদাস বিটের এক ঘরে রাখা হয়। ওই রাতেই হাতকড়ানিয়ে পালিয়ে যায় । এ বিষয়ে বিট কর্মকর্তা শাহ আলম বাদী হয়ে সখীপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

 

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -