বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলহত্যা মামলায় কারামুক্ত: ঘাটাইলে ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা হেকমতের দুধ দিয়ে...

হত্যা মামলায় কারামুক্ত: ঘাটাইলে ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা হেকমতের দুধ দিয়ে গোসল!

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হেকমত আলী কারামুক্তের পর দুধ দিয়ে গোসল করেছেন। মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে সাগরদিঘী গ্রামের নিজ বাড়িতে দুধ দিয়ে গোসল করে। সে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতায় নিহত বিএনপি যুবদল নেতা আব্দুল মালেক হত্যা মামলায় কারাগারে ছিলেন।

সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেকমত সিকদার জানান, আমার পরিবারের কেউ জেল খাটেনি। আমিই প্রথম জেল খেটেছি। এতে বাড়িতে আসার পর পরিবারের লোকজন দুধ দিয়ে আমাকে গোসল করিয়ে পবিত্র করেন। এছাড়াও বাজারে আনন্দ মিছিলও করেছে এলাকাবাসী।

২০১৮ সালের ২৮ মার্চ ঘাটাইলের সাগরদীঘি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রাত ৩টার দিকে গুলিতে আব্দুল মালেক (৪৫) নামে যুবদলের এক নেতা নিহত হন। তিনি গুপ্তবৃন্দাবন গ্রামের বাসিন্দা নেছার উদ্দিনের ছেলে। পরদিন ২৯ মার্চ গুপ্তবৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।

এ ঘটনায় চেয়ারম্যানকে আসামি করে মামলা করে তার পরিবার। এ ঘটনায় জড়িত থাকায় চেয়ারম্যান হেকমত সিকদারকে গত ১ জানুয়ারি টাঙ্গাইল পৌর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় ক্রিমিনাল ইনভেস্টেগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)। এরপর থেকে তিনি টাঙ্গাইলের কারাগারে ছিলেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -