শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাবাসাইলটাঙ্গাইলে অপহরণের ১০দিন পর কলেজছাত্রী উদ্ধার; গ্রেফতার ২

টাঙ্গাইলে অপহরণের ১০দিন পর কলেজছাত্রী উদ্ধার; গ্রেফতার ২

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের বাসাইলে অপহরণের ১০ দিন পর এক কলেজছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। সাভারের হেমায়েতপুর এলাকা থেকে রোববার গভীর রাতে ওই কলেজছাত্রীকে উদ্ধার করা হয়। সেখান থেকে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন বাসাইল উপজেলার নাইকানীবাড়ি এলাকার ইকবাল আহমেদের ছেলে মেহেদী হাসান ইমন (১৯) ও একই এলাকার কোরপান আলীর ছেলে সাদ্দাম হোসেন সাজ্জাদ (২৬)।

পুলিশ ও কলেজছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, বাসাইল উপজেলার মিরিকপুর গ্রামের সনাতন ধর্মের এক কলেজ পড়ুয়া মেয়ে গত ৬ সেপ্টেম্বর সকালে কলেজে যাওয়ার সময় নাইকানীবাড়ি এলাকায় পৌঁছালে কয়েকজন যুবক তাকে জোরপূর্বক সিএনজিচালিত অটোরিকশায় উঠিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীটির মা বাদী হয়ে বাসাইল থানায় মামলা দায়ের করে। পরে পুলিশ রোববার সাভারের হেমায়েতপুর এলাকা থেকে ওই কলেজছাত্রীকে উদ্ধার ও অভিযুক্ত মেহেদী হাসান ইমন ও সাদ্দাম হোসেন সাজ্জাদকে আটক করা হয়।

এ ব্যাপারে বাসাইল থানার ওসি) আনিচুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয় এবং সেখান থেকে ওই ছাত্রীটিকে উদ্ধার করা হয়। গ্রেফতারদের সোমবার সকালে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। এছাড়া সকালে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার সকালে টাঙ্গাইল জেনারেল পাঠানো হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -