সোমবার, মে ৬, ২০২৪
Homeজাতীয়টাঙ্গাইলে রেজিষ্ট্রেশনবিহীন হ্যান্ড সেনিটাইজার বহন ও বিক্রির দায়ে তিনজনকে জরিমানা

টাঙ্গাইলে রেজিষ্ট্রেশনবিহীন হ্যান্ড সেনিটাইজার বহন ও বিক্রির দায়ে তিনজনকে জরিমানা

টাঙ্গাইল প্রতিনিধি:  টাঙ্গাইল র‌্যাব-১২ এর অভিযানে রেজিষ্ট্রেশনবিহীন হ্যান্ড সেনিটাইজার বহন ও বিক্রির দায়ে তিনজনকে ৯ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে।  সোমবার বিকেলে টাঙ্গাইলের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন আইয়ূবী’র ভ্রাম্যমান আদালত এ রায় দেয়। টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত নিউজ টাঙ্গাইলকে জানান, টাঙ্গাইলে করোনা প্রতিরোধে র‌্যাবের বিভিন্ন ধরনের কর্মসূচি অব্যাহত রয়েছে। এরইধারাবাহিকতায় সোমবার বিকেল থেকে টাঙ্গাইল পৌর এলাকার পলিটেকনিক ইন্সটিটিউট এর সামনে সামাজিক দুরত্ব বজায়, বাড়ির বাইরে অযথা বের হয়ে ঘুরাফেরা বন্ধ এবং লকডাউন সফল করতে একটি চেক পোষ্ট বসানো হয়। এসময় ওষুধ কোম্পানীর তিনজনকে আটক করা হয়। এরমধ্যে দুইজনের কাছ থেকে আল-মদিনা ফামার্সিউটিক্যালস্ লিমিটেড এর লেভেল সম্বলিত রেজিস্ট্রেশনবিহীন ১৬০ বোতল এবং অপর একজনের কাছ থেকে ৬টি বেনামি প্রতিষ্ঠানের হ্যান্ড সেনিটাইজার জব্দ করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৯ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়। এসময় টাঙ্গাইল ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. নার্গিস আক্তারসহ অনান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -