রবিবার, মে ৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলানাগরপুরনাগরপুরে সিংজোড়া অগ্নিবীণা আইডিয়াল স্কুলের দপ্তরীকে কুপিয়ে হত্যা

নাগরপুরে সিংজোড়া অগ্নিবীণা আইডিয়াল স্কুলের দপ্তরীকে কুপিয়ে হত্যা

নাগরপুর প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে সিংজোড়া অগ্নিবীণা আইডিয়াল স্কুলের দপ্তরীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতের নাম স্বপন মিয়া। তিনি নাগরপুর উপজেলার গয়হাটা ইউনিয়নে শ্যামপুর গ্রামের হামিদের ছেলে।

স্বপন মিয়ার পরিবারের অভিযোগ, স্থানীয় রানা, সাজ্জাদ ও আলি সিংজোড়া অগ্নিবীণা আইডিয়াল স্কুলের মাঠে বসে মাদক সেবন করছিলেন। এ সময় স্বপনের ছেলে শিমুল তাদেরকে স্কুলের মাঠে মাদক সেবন করতে নিষেধ করেন। কিন্তু তাঁরা শোনেন নি। পরে রানার ভাই পলাশকে বিষয়টি জানান শিমুল। পলাশ তার ভাইসহ তিন জনকে এ ঘটনায় শাসন করেন।

এতে ক্ষুব্ধ হয়ে তারা আরও কয়েকজন মিলে সংঘবদ্ধ হয়ে ঘুনি বাজারে এসে শিমুলকে খুঁজতে থাকে। এ সময় শিমুলের বাবা স্বপন পাশের দোকানে চা পান করছিলেন। তাঁরা স্বপনকে পেয়ে তার পেছন দিক থেকে ছুরি দিয়ে গলায় পোঁচ দেন এবং পেটে আঘাত করেন। তাকে বাঁচাতে এসে আজমির নামের একজন মারাত্মক আহত হন। তাকেও ছুরি দিয়ে কয়েক স্থানে আঘাত করা হয়। আহত অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে স্বপন মারা যান। আজমিরকে টাঙ্গাইলে জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

গয়হাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল হক বলেন, মাদক সেবনে বাধা দেওয়ার কারণেই এই হত্যাকাণ্ড বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি। যারা এ ঘটনার সঙ্গে জড়িত সবাই কিশোর। এলাকায় কিশোর গ্যাংদের দৌরাত্ম্য বেড়ে গেছে। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

নাগরপুর থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, ময়নাতদন্তের জন্য লাশ রোববার সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে। হত্যাকারীদের খুঁজে দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -