শুক্রবার, মে ৩, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলবাবার কাছে যাচ্ছিল শিশু, বেপরোয়া বিনিময় বাস কেড়ে নিল পা

বাবার কাছে যাচ্ছিল শিশু, বেপরোয়া বিনিময় বাস কেড়ে নিল পা

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে খেলনা পণ্য সামগ্রী বিক্রেতা বাবার কাছে যাওয়ার পথে বেপরোয়া একটি বিনিময় বাসের চাপায় মিনহাজ নামে ছয় বছরের এক শিশুর পা বিচ্ছিন্ন হয়ে গেছে। শিশু মিনহাজ কালিহাতী কালিহাতী উপজেলার সওদাগরপাড়া গ্রামের জসিম সওদাগরের ছেলে।

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকাল সাড়ে ৫টায় উপজেলার হামিদপুর বাসস্টেন্ড এ ঘটনা ঘটে। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার এ বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিশু মিনহাজের বাবা জসিম সওদাগর হামিদপুর বাজারে ফেরি করে খেলনা মালামাল বিক্রি করতো। আজ বিকালে শিশুটি তার বাবার কাছে হামিদপুর বাজারে যাচ্ছিল। এ সময় সড়ক পার হওয়ার সময় বেপরোয়া গতিতে আসা বিনিময় বাসের চাপায় তার বাম পা বিচ্ছিন্ন হয়ে যায়।

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এ ঘটনায় স্থানীয়রা বাসটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -