মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইল সদরধানের ন্যায্য মূল্যের দাবীতে টাঙ্গাইলে কৃষক দলের মানববন্ধন

ধানের ন্যায্য মূল্যের দাবীতে টাঙ্গাইলে কৃষক দলের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলে কৃষকের ধানের ন্যায্য মূল্যের দাবীতে মানববন্ধন করেছে জেলা কৃষক দল। বৃহস্পতিবার (১৬ মে) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি এই মানববন্ধনের আয়োজন করা হয়।

এই মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা কৃষক দলের সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, আবুল কাশেম, কৃষক দলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খ. আনিছুর রহমান আনিছ, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মাহমুদুল হক সানু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, আশরাফ পাহেলী, জেলা তাঁতী দলের সভাপতি শাহ আলম প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন থানা কৃষক দলের সভাপতি নুরু নবী কোহিনুর, সহ-সভাপতি বুলবুল আহমেদ সহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ এর বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, আজকে কৃষক তার চাষ করা পাকা ধান ক্ষেতে আগুন ধরিয়ে দিচ্ছে। কালিহাতীর কৃষক, বাসাইলের কৃষক বাধ্য হয়ে তাদের ক্ষেতে আগুন ধরিয়ে দিচ্ছে। এই একটা নজির তৈরী হয়েছে। অবিলম্বে কৃষকের কাছ থেকে ন্যায্য মূল্যে ধান কেনার জোর দাবী জানানো হয় এই মানববন্ধন থেকে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -