শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীকালিহাতীতে ১৩ দিনেও সন্ধান মিলেনি অপহৃত অটোচালক শফিকুলের

কালিহাতীতে ১৩ দিনেও সন্ধান মিলেনি অপহৃত অটোচালক শফিকুলের

 নিউজ টাঙ্গাইল ডেস্ক:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের সোনাকান্দর গ্রামের অপহৃত হওয়া অটোচালক শফিকুল (১৮) এর দীর্ঘ ১৩ দিনেও সন্ধান মিলেনি।

এ ব্যাপারে শফিকুলের বাবা মো: শামেস উদ্দীন গত ২৭ আগস্ট কালিহাতী থানায় তার ছেলে অপহৃত হওয়ার বিষয়ে একটি সাধারণ ডায়রী করেছেন।

ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী নিরীহ শফিকুলকে উদ্ধারের জোর দাবী জানিয়েছে।

জানা গেছে, গত ২৫ আগস্ট টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের সোনাকান্দর গ্রামের শামেস উদ্দিনের ছেলে শফিকুল (১৮) ব্যাটারী চালিত অটো নিয়ে দুপুরে বাড়ি থেকে বের হয়ে যায়।

প্রতিদিনের মত ছেলে বাড়িতে না ফেরায় বাবা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করতে থাকেন। কোথাও না পেয়ে ২৭ আগস্ট শামেস উদ্দিন কালিহাতী থানায় সাধারণ ডায়রী করেন। থানায় সাধারণ ডায়রী করার পর হতে এখনও পর্যন্ত শফিকুলকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশাররফ হোসেন জানান, উদ্ধারের প্রচেষ্টা অব্যাহত আছে। অপহৃত শফিকুলের বাবা শামেস উদ্দিন ও চাচা মকবুল হোসেন জানিয়েছেন, আমাদের ছেলেকে না পেয়ে আমরা হতাশায় রয়েছি। তাদের ধারনা শফিকুলকে অপহরণ করা হয়েছে ।
এসময় কান্না জরিত কন্ঠে বাবা শামেস উদ্দিন থানা প্রশাসনের নিকট তার ছেলেকে উদ্ধারের জোর দাবী জানান।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -