ব্রেকিং নিউজ

সখীপুরে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ ও ‍ছিনতাই

 

এম সাইফুল ইসলাম শাফলু :
টাঙ্গাইলের সখীপুরে ডিবি পুলিশ পরিচয়ে দুই কৃষককে অপহরণ করে সঙ্গে থাকা আড়াই লাখ টাকা ও দুটি মোবাইল ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকেল ৪ টায় সখীপুর-ঢাকা সড়কের শোলাপ্রতীমা গাদুর স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওইদিন রাতেই সখীপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীরা জানান, উপজেলার বোয়ালী গ্রামের আবদুল মান্নান (৪০) ও মোতালেব মিয়া (৬০) নামের দুই কৃষক ব্র্যাক ব্যাংক নলুয়া শাখা হতে আড়াই লাখ টাকা ঋণের চেক গ্রহণ করেন। ঋণের চেক দিয়ে অগ্রণী ব্যাংক সখীপুর শাখা থেকে টাকা উত্তোলন করে ওই দুই কৃষক সিএনজি যোগে বাড়ির দিকে রওয়ানা হন। বিকেল ৪ টায় ঢাকা-সখীপুর সড়কের শোলাপ্রতীমা গাদুর স্টেশন এলাকায় পৌঁছলে একটি মাইক্রোবাস তাদের গতিরোধ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাদের মাইক্রোবাসে উঠিয়ে নেন। পরে তাদের হাতে হ্যান্ডকাপ পড়ায় এবং গামছা দিয়ে মুখ বেঁধে ফেলে। তাদের সঙ্গে থাকা আড়াই লাখ টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে রাত ৮ টার দিকে গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় একটি জঙ্গলের কাছে ফেলে রেখে যায়। এ সময় অপহরণকারীদের পড়নে ডিবি পুলিশের পোষাক, ওয়াকিটকি ও লাঠিসোটা ছিল বলে ভুক্তভোগীরা জানান।
ভুক্তভোগী আবদুল মান্নান বলেন, ডিবি পুলিশ পরিচয়ে আমাদের নামে মামলা রয়েছে বলে মাইক্রোতে আমাদের উঠিয়ে নিয়ে যায়। পরে আমাদের হাতে হ্যান্ডকাপ পড়িয়ে মুখ বেঁধে ফেলে। এ সময় আমার সঙ্গে থাকা আড়াই লাখ টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। রাতে রাজেন্দ্রপুর এলাকায় একটি জঙ্গলে আমাদের ফেলে রেখে চলে যান।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*