মঙ্গলবার, মে ২৮, ২০২৪
Homeবিনোদনআবরার আতাহারের নতুন সিনেমায় নিশো

আবরার আতাহারের নতুন সিনেমায় নিশো

এ সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। ক্যারিয়ারের শুরু থেকে বিচিত্র চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। টিভি, ওটিটিসহ নানা মাধ্যমে তার অভিনীত নাটক ওয়েব সিরিজ প্রচার হচ্ছে নিয়মিত। এরই মধ্যে সিনেমার কাজে সক্রিয় হয়েছেন নিশো।

২০২০ সালে জি ফাইভ থেকে মুক্তি পায় তার প্রথম সিনেমা ‘মাইনকার চিপায়’। সেই নির্মাতার নতুন সিনেমায় আবারও কাজ করতে যাচ্ছেন নিশো। নির্মাতা আবরার আতাহার এই তথ্য নিশ্চিত করেছেন।

নিজের নতুন সিনেমা নিয়ে পরিচালক আবরার আতাহারের বলেন, নিশো ভাইয়ের সঙ্গে আমার সম্পর্ক ভাইয়ের মতো। আমরা কখনও একে অন্যকে সহকর্মী ভাবিনি। আমি কোনো কাজ করলে তার সঙ্গে আলোচনা করি। তাকেই প্রথমে ভাবি। এবারের কাজটির বেলাতেও তাই। আমি বিশ্বাস করি দর্শকদের কাছে আমাদের এই সিনেমা প্রশংসিত হবে।

কবে নাগাদ শুটিং হবে জানতে চাইলে নির্মাতা বলেন, কাজটি শুরু করতে একটু সময় নিচ্ছি। প্রস্তুতি পর্ব চলছে। গল্প তৈরি হচ্ছে। এরই মধ্যে তিনবার গল্প ও সিনেমার নাম পরিবর্তন হয়েছে। চিত্রনাট্য চূড়ান্ত হলে গল্প অনুযায়ী লোকেশন নির্ধারণ করা হবে। পাশাপাশি শিল্পী বাছাই চলবে।

তিনি আরও বলেন, একটি কমার্শিয়াল সিনেমা নির্মাণ করব। দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চাই। বিগ বাজেটে নির্মিত হবে সিনেমাটি। অন্যরকম এক নিশোকে বড়পর্দায় নিয়ে আসতে চাই। ছবিতে নাচ, গান, ড্যান্স, মারপিট সবকিছু থাকবে। সিনেমার নাম এখনই বলতে চাই না। শুটিং শুরু করে নাম ঘোষণা দিতে চাই।

‘এ বছরের বৃষ্টির সময় আমরা শুটিং শুরু করব। নিশো ছাড়া আপাতত কোনো শিল্পী চূড়ান্ত নয়। নায়িকা প্রসঙ্গে আলোচনা চলছে। দ্রুতই জানাতে পারব। এছাড়া অভিনেতা নাসিরুদ্দিন খানকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য ভাবছি। চমক ও বিনোদনে দর্শকদের মন ভরাতে চাই সিনেমাটি দিয়ে’ যোগ করেন আবরার আতাহার।

সম্প্রতি আফরান নিশো ‘সুড়ঙ্গ’ সিনেমার শুটিং শেষ করেছেন। রায়হান রাফির পরিচালনায় আসন্ন কোরবানির ঈদে মুক্তি পাবার কথা রয়েছে। সিনেমায় নিশোর সঙ্গে প্রথমবার জুটি বাঁধবেন অভিনেত্রী তমা মির্জা।

নির্মাতা আবরার আতাহারের আগে বেশকিছু জনপ্রিয় কাজ দর্শকদের উপহার দিয়েছেন। তার মধ্যে ‘লাইফ ইন আদার ওয়ার্ডস’, ‘কলি টু পয়েন্ট জিরো’, ‘মাইনকার চিপায়’ এবং ‘এই মুহূর্ত’ উল্লেখযোগ্য।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -