রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঈদযাত্রায় সিঙ্গেল রোডে কোনো গাড়ি থামানো যাবে না: এবিএম আমিন উল্লাহ নুরী

ঈদযাত্রায় সিঙ্গেল রোডে কোনো গাড়ি থামানো যাবে না: এবিএম আমিন উল্লাহ নুরী

নিজস্ব প্রতিবেদক: সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী বলেছেন, আসন্ন ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব সেতুর টোলপ্লাজা পর্যন্ত সাড়ে ১৩ কিলোমিটারের মধ্যে মাত্র ৭ কিলোমিটার এলাকায় ৪ লেনের কাজ চলছে।

রবিবার (৩১ মার্চ) দুপুরে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে মহাসড়ক পরিদর্শন করে গণশুনানী ও মতবিনিময় সভায় অংশ নিয়ে তিনি এসব কথা জানান। তিনি স্থানীয় প্রশাসন, পরিবহণ মালিক-শ্রমিক সমিতি সহ অংশিজনদের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, ঈদযাত্রায় ওই ৭ কিলোমিটার এলাকা সিঙ্গেল সড়কে যানজটের আশঙ্কা রয়েছে। ওই সাত কিলোমিটারে কোনো গাড়ি থামানো যাবে না। ওখানে প্রতি কিমিতে ১০জন করে দায়িত্বশীল ব্যক্তি সার্বক্ষণিক পাহারায় থাকলে এ সমস্যা এড়ানো সম্ভব হবে।

এরপর টাঙ্গাইলের জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত জাতীয় শুদ্ধাচার কৌশল-২০২৩-২৪ এর আওতায় ঈদযাত্রা ও সড়ক নিরাপত্তা বিষয়ে গণশুনানী ও মতবিনিময় সভার অংশ নেন।

সভায় জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের (বাসেক) বঙ্গবন্ধু সেতু অফিসের নির্বাহী প্রকৌশলী আহসানুল কবীর পাভেল, টাঙ্গাইল সওজ’র নির্বাহী প্রকৌশলী সিনথিয়া আজমিরী খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, ৪ লেন প্রকল্পের ঠিকাদারী প্রতিষ্ঠানে সাইট ম্যানেজার মো. রবিউল আউয়াল প্রমুখ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -