সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলঘাটাইলে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে জেলার ঘাটাইল উপজেলার হামিদপুর বাসস্ট্যান্ডে রোববার বিকাল সাড়ে ৪টার দিকে ট্রাক চাপায় মামুন (২৮) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। তিনি ঘাটাইল সেনানিবাসের ২৯ বেঙ্গল রেজিমেণ্টের একজন সৈনিক বলে জানা গেছে। ঘাটাইল সেনানিবাস থেকে সেনা কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সেনা সদস্য মামুন টাঙ্গাইল থেকে মোটরসাইকেল যোগে ঘাটাইলের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে হামিপুর বাসস্ট্যান্ডের কাছে পৌঁছলে মধুপুরগামী একটি পণ্য বোঝাই ট্রাক (বগুড়া-ট-১১-২১৮৯) তাকে পিছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মামুনের মৃত্যু হয়। স্থানীয়রা ঘাতক ট্রাকটি চালকসহ আটক করেছে। ট্রাক চালককে স্থানীয় শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে শ্রমিকদের হেফাজতে নেয়ার পর সেখান থেকে লাপাত্তা হয়ে যায় বলে জানা যায়। ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে জানান, নিহত মামুন সেনাবাহিনীর ২৯ বেঙ্গল রেজিমেণ্টের একজন সৈনিক ছিলেন। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। চালককে খুঁজে পাওয়া যাচ্ছেনা।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -