বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাচবিতে টাঙ্গাইল স্টুডেন্ট'স এসোসিয়েশন গঠন

চবিতে টাঙ্গাইল স্টুডেন্ট’স এসোসিয়েশন গঠন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত টাঙ্গাইল জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘টাংগাইল স্টুডেন্ট’স এসোসিয়েশনে’র ২০২৩-২৪ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২০জুন) সংগঠনের সদ্য সাবেক সভাপতি রাকিবুল হাসান রাকিব ও সাধারণ সম্পাদক মোঃ শহিদুর রহমান স্বপন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, টাংগাইল স্টুডেন্ট’স এসোসিয়েশনের সিদ্ধান্ত মোতাবেক, ২০২৩-২৪ কার্যবর্ষের জন্য মো: নাজমুল তালুকদারকে সভাপতি এবং হানজালা বিন ইউসুফকে সাধারণ সম্পাদক এবং উম্মে সালমা বৈশাখীকে সিনিয়র সহ-সভাপতি হিসেবে অনুমোদন দেওয়া হলো। বিজ্ঞপ্তিতে নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে পরবর্তী ৩০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালেয়ে ভর্তি পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষার্থীদের থাকা-খাওয়া সহ সার্বিক সহযোগিতার পাশাপাশি ভর্তি পরবর্তী সময়ে আবাসনের ব্যবস্থাসহ বিভিন্নভাবে শিক্ষার্থীদের কল্যাণে ও যাবতীয় সমস্যা সমাধানে দীর্ঘদিন যাবত নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -