রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীটাঙ্গাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

টাঙ্গাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বঙ্গবন্ধু সেতুপূর্ব থানা সংলগ্ন টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সরাতৈলে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় পরিবহনের তিনজন নিহত হয়েছে। বুধবার সকাল ৭টার দিকে এই ঘটনা ঘটে। নিহতদের পরিচয় জানা যায়নি। তবে পুলিশের ধারণা নিহতদের বাড়ি দিনাজপুর জেলায়। এ দুর্ঘটনার ফলে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানা অফিসার ইনচার্জ মোঃ মোশারফ হোসেন জানান, টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সরাতৈল এলাকায় পাথর বোঝাই ট্রাক ও খালি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় পরিবহনের চালকসহ ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুইজন। দুর্ঘটনায় কবলিত ট্রাক ও নিহতদের লাশ থানায় রাখা হয়েছে। পরিচয় সনাক্ত হলে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনার ফলে মহাসড়কে যানজটের সৃষ্টি হলেও ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক দ্রুত অপসারণ করা হলে যান চলাচল স্বাভাবিক হয় বলে দাবি করেন তিনি।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -