মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভুয়াপুরটাঙ্গাইলে ফের চলন্ত বাসে গণধর্ষণ, গ্রেপ্তার ১

টাঙ্গাইলে ফের চলন্ত বাসে গণধর্ষণ, গ্রেপ্তার ১

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলে চলন্ত বাসে ফের এক তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার গভীর রাতে এ ‘ধর্ষণের’ ঘটনা ঘটে।

টাঙ্গাইলের চাঞ্চল্যকর রুপা গণধর্ষণ ও হত্যার ঘটনার বছর ঘুরতে না ঘুরতেই আবারও চলন্ত বাসে গণধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ওই বাসের সহকারী নাজমুলকে (২২) গ্রেপ্তার করা হয়েছে। বাসের সুপারভাইজার বিষু, চালক আলম পলাতক রয়েছেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস বঙ্গবন্ধু সেতু পুর্বপার বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। এক কিশোরী যাত্রী ছাড়া সব যাত্রী তাদের গন্তব্যস্থলে নেমে যায়। এ সুযোগে ওই বাসের ড্রাইভার, সুপারভাইজার ও সহকারী মিলে ওই কিশোরীকে ধর্ষণ করেন। কিশোরীর চিৎকারে মহাসড়কে টহলরত পুলিশ বাসটিকে ধাওয়া করে। পরে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে গিয়ে ওই বাসের সহকারীকে ধরতে সক্ষম হয় পুলিশ। বাকি দুইজন পালিয়ে যায়।

মোশারফ হোসেন জানান, ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখে। কিশোরী তার নাম-ঠিকানা না বলতে পারায় বুদ্ধি প্রতিবন্ধী হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ওসি আরও জানান, শুক্রবার সকালে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম এ ঘটনায় বাদী হয়ে মামলা দায়ের করেন। গ্রেপ্তার হওয়া বাসের সহকারী নাজমুলকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

ওই কিশোরী বর্তমানে টাঙ্গাইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -