বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাবাসাইলে “ঠিকানা”র উদ্যোগে ক্ষুদে শিক্ষার্থীদের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

বাসাইলে “ঠিকানা”র উদ্যোগে ক্ষুদে শিক্ষার্থীদের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

 

এনায়েত করিম বিজয় :
টাঙ্গাইলের বাসাইলে প্রাথমিক পর্যায়ের ক্ষুদে শিক্ষার্থীদের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সামাজিক সংগঠন “ঠিকানা”র উদ্যোগে প্রায়াত আবুল খায়ের স্মৃতি বৃত্তি পরীক্ষা শুক্রবার (২৭ অক্টোবর) উপজেলার কাউলজানী ইউনিয়নের কলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। এ পরীক্ষায় কাউলজানী ইউনিয়নের ১১টি বিদ্যালয়ের ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণীর ১শ’ ১৬ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।
সামাজিক সংগঠন “ঠিকানা”র চেয়ারম্যান মাসুদুজ্জামান রুমেল বলেন, শিক্ষা ক্ষেত্রে শিশুদের আগ্রহ বাড়াতে কলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আবুল খায়ের স্মরণে তার নামে আমরা এ পরীক্ষার আয়োজন করেছি। এখন থেকে প্রতি বছর আবুল খায়ের স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
তিনি আরো বলেন, অসহায় মানুষের চিকিৎসা সেবায় সহায়তা করা, দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষায় সহায়তা, অসহায় দরিদ্র নারী-পুরুষকে স্বাবলম্বী হতে সহায়তা, অসহায় বৃদ্ধ, বৃদ্ধাদের জন্য বৃদ্ধাশ্রম স্থাপন, বাল্যবিবাহ নিরুৎসাহিত করতে ও সামাজিক উন্নয়নে জনমত গড়ে তোলাই ঠিকানা’র মূল লক্ষ্য।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -