মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভূঞাপুরে আ’লীগের উন্নয়ন শান্তি সমাবেশে নেতাকর্মীদের ঢল, উৎসবের আমেজ

ভূঞাপুরে আ’লীগের উন্নয়ন শান্তি সমাবেশে নেতাকর্মীদের ঢল, উৎসবের আমেজ

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের বড়সড় উন্নয়ন ও শান্তি সমাবেশকে কেন্দ্র করে উৎসব আমেজে মেতে উঠেছে কয়েক হাজার নেতা-কর্মী ও সমর্থকরা। শুক্রবার (১৩ অক্টোবর) বিকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত নৌকার আদলে তৈরি করা ৫২ ফুট মঞ্চে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও শান্তি সমাবেশে নেতাকর্মীদের মাঝে এমন উৎসব আমেজ এবং উৎফুল্লের চিত্র দেখা যায়।

সমাবেশে অংশ নেয়া নেতাকর্মীরা বলেন, বর্তমান সরকারের উন্নয়নের বার্তা জনগণের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ জনসমুদ্রে পরিণত হয়। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা বজায় রাখব। পাশাপাশি উন্নয়ন ও শান্তি সমাবেশ ঘিরে আমরা নেতাকর্মীরা অনেক আনন্দিত ও উচ্ছ্বসিত।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু স্মরণ দত্তের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সাহিনুল ইসলাম তরফদার বাদলের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন- টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ। প্রধান বক্তা ছিলেন- গোপালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু।

এসময় আরও উপস্থিত ছিলেন- গোপালপুর পৌরসভার মেয়র মো. রকিবুল হক ছানা, ভূঞাপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলিফনূর মিনি, গোপালপুর উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মীর রেজাউল হক, গোপালপুর মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: মরিয়ম আক্তার মুক্তা, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম তালুকদার বাবলু প্রমুখসহ গোপালপুর-ভূঞাপুর উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং তাদের বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -