বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভূঞাপুরে উন্নয়ন ও শান্তি সমাবেশে ‘নৌকা’র আদলে তৈরি ৫২ ফুট মঞ্চ

ভূঞাপুরে উন্নয়ন ও শান্তি সমাবেশে ‘নৌকা’র আদলে তৈরি ৫২ ফুট মঞ্চ

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন মেগা প্রকল্পসহ দেশের উন্নয়ন তুলে ধরে প্রচার-প্রচারণা ও বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস এবং নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সরকারের উন্নয়ন ও শান্তি সমাবেশের এই মঞ্চটি নৌকার আদলে ৫২ ফুট মঞ্চ তৈরি করা হয়েছে। মঞ্চটি প্রস্তুতকরণনহ সকল আনুষ্ঠানিক কাজ সম্পন্ন করেছে উন্নয়ন ও শান্তি সমাবেশের আয়োজক কমিটি।

আজ শুক্রবার (১৩ অক্টোবর) বিকাল ৩ টায় ভূঞাপুর পৌর শহরের ভূঞাপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সরকারের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে পুরো শহরজুড়ে সরকার উন্নয়নের ব্যানার ফেস্টুনে ছেঁয়ে গেছে। ইতিমধ্যে ভূঞাপুর ও গোপালপুর উপজেলা থেকে বিভিন্ন নেতাকর্মীরা দলে দলে সমাবেশস্থলে সমবেত হতে শুরু করছেন।

জানা গেছে, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও শান্তি সমাবেশের আয়োজন করেন- উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌরসভা মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ। তিনি এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।

আওয়ামী লীগের নেতাকর্মীরা বলছেন, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উন্নয়ন ও শান্তি সমাবেশকে কেন্দ্র করে মনোনয়ন প্রত্যাশী মেয়র সমর্থকদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। তারমধ্যে মঞ্চ তৈরি করা হয়েছে নৌকার আদলে। ফলে নেতাকর্মীদের মাঝে বেশ কৌতুক সৃষ্টি হয়েছে। গত বৃহস্পতিবার সমাবেশস্থলের মঞ্চ পরিদর্শন করেন- মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক ও আয়োজক কমিটির সদস্যরা।

উন্নয়ন ও শান্তি সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক, প্রধান বক্তা গোপালপুর উপজেলা পরিষদদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, বিশেষ অতিথি গোপালপুর পৌরসভা মেয়র মো. রকিবুল হক ছানা প্রমুখ।

আয়োজক কমিটির সমন্বয়ক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহিনুল ইসলাম তরফদার বাদল বলেন, স্বাধীনতার পরে ৫২ বছরের মধ্যে থানা আওয়ামী লীগের উদ্যোগে এ পযর্ন্ত নৌকার আদলে কোনো মঞ্চ তৈরি করা হয়নি। এবারই নৌকার আদলে ৫২ ফুট মঞ্চ তৈরি করা হয়েছে। বিকাল ৩ টা থেকে উন্নয়ন ও শান্তি সমাবেশ শুরু হবে। ইতোমধ্যে দুই উপজেলার নেতাকর্মী সমাবেশস্থলে সমাবেত হচ্ছেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -