বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভূঞাপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ আর নেই, দাফন সম্পন্ন

ভূঞাপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ আর নেই, দাফন সম্পন্ন

ফরমান শেখ: টাঙ্গাইলের ভূঞাপুরে কয়েড়া আলহাজ্ব নূরবক্স রাশেদুল সম্পদ হাফিজিয়া ও নূরানী মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি এবং মহান মুক্তিযোদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রশিদ তালুকদার আর নেই। ইন্নালিল্লাহি ওয়া…..রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী ও এক মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।
শনিবার রাতে নিজ বাড়িতে তিনি মারা যান। পরে আজ রোববার (০৮ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলার কয়েড়া আলহাজ্ব নূরবক্স ও রাশেদুল সম্পদ হাফিজিয়া এবং নূরানী মাদরাসায় রাষ্ট্রীয় গার্ড অব অর্নার ও জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল হালিম এ্যাডভোকেট, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আসলাম হোসাইন, থানা অফিসার ইনচার্জ মো. রাশেদুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এমএ আব্দুল মজিদ মিঞা, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ্আলম শাহ্আলম প্রামাণিক, গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু, নিকরাইল ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আব্দুল মতিন সরকার, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন চকদার প্রমুখ।
নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -