বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভূঞাপুরে স্বতন্ত্র এমপি প্রার্থীর ওপর হামলা ও ভাঙচুরের অভিযোগ

ভূঞাপুরে স্বতন্ত্র এমপি প্রার্থীর ওপর হামলা ও ভাঙচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু (ঈগল প্রতীক) ও তার নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে ভূঞাপুর পৌর শহরের দারোগ আলী সুপার মার্কেটের দোতলায় ডেল্টা লাইফ ইন্সুরেন্স অফিস কার্যালয়ে এ ঘটনা ঘটে।

খবরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে তাদের উপস্থিতিতে স্বতন্ত্র প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু ওই কার্যালয়ে তার নেতাকর্মী ও সমর্থকদের সাথে নির্বাচনী প্রচারণা আলোচনা করে। তাৎক্ষণিক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাহিমা বিনতে আখতার ও ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ্ ঘটনাস্থলে উপস্থিত হন।

জানা যায়, স্বতন্ত্র এমপি প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু তার সমর্থকদের সাথে দুপুরে উল্লেখিত কার্যালয়ে নির্বাচনী আলোচনা করছিলেন। এসময় দুর্বৃত্তরা ওই কার্যালেয় ইট-পাটকেল ছুঁড়লে অফিসের গ্লাস ভেঙে যায়। পরে অফিসের দরজা ভেঙে প্রবেশের চেষ্টা করলে পুলিশেল উপস্থিতির টের পেয়ে দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করেন।

আলোচনায় অংশ নেন- ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহিনুল ইসলাম তরফদার বাদল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলিফনুর মিনি, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক মিয়া, গোপালপুর পৌরসভা মেয়র মো. রকিবুল হক ছানা, জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম তালুকদার বাবলু প্রমুখ।

এ ঘটনায় আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক মিয়া বলেন, স্বতন্ত্র এমপি প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু নির্বাচনী জনসংযোগের জন্য ভূঞাপুরে আসেন। তিনি আমার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করার জন্য ডেল্টা লাইফ ইন্সুরেন্সের অফিসে আসে। তখন একদল সন্ত্রাসী আমার বীমা অফিস ও প্রার্থীর ওপর হামলা করে।

প্রার্থী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু বলেন, আমার নির্বাচনী প্রচারণা বাধাগ্রস্থ করা হচ্ছে। আমিসহ সফর সঙ্গীদের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। এ ঘটনায় নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সংশ্লিষ্ট কর্মকর্তাদের তাৎক্ষণিক মৌখিক জানানো হয়েছে। এনিয়ে লিখিত অভিযোগ করা হবে।

এ বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ্ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়ন রয়েছে। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -