সোমবার, মে ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামাভাবিপ্রবিতে ভর্তি আবেদন রেজিষ্ট্রেশন শুরু

মাভাবিপ্রবিতে ভর্তি আবেদন রেজিষ্ট্রেশন শুরু

 

সাইফুল মজুমদার, মাভাবিপ্রবি প্রতিনিধিঃ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে নিম্নবর্ণিত ইউনিটসমূহের অন্তর্ভক্ত বিভাগগুলোতে ৪ বছর (ফার্মেসী ৫ বছর) মেয়াদি স্নাতক (ইঞ্জিনিয়ারিং/অনার্স), বিবিএ ও বিফার্ম প্রোগ্রামে ১ম বর্ষ ভর্তির আবেদন রেজিষ্ট্রেশন ৩০ সেপ্টেম্বর ২০১৭ তারিখ সকাল ১০.০০ টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীর আবেদন রেজিষ্ট্রেশনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। রেজিষ্ট্রেশন উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের লাইফ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. এ. এস. এম সাইফুল্লাহ্, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সভাপতি ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, বিজ্ঞান অনুষদের ডিন ড. পিনাকী দে, ইঞ্জিনিয়ারিং অনুষদের সাবেক ডিন, সিএসই বিভাগের চেয়ারম্যান ও বিশ^বিদ্যালয়ের রিজেন্ট বোর্ড সদস্য ড. মোহাম্মদ মতিউর রহমান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোহাঃ তৌহিদুল ইসলাম এবং সংশ্লিষ্ট কাজে নিয়োজিত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির সহযোগী অধ্যাপক ও ইনস্টিউটিউটের পরিচালক কে এম আককাছ আলী, সহযোগী অধ্যাপক ফজলুল করিম পাটোয়ারী, এম. মেসবাহ্উদ্দিন সরকার ও ড. মোঃ আবু ইউসুফ উপস্থিত ছিলেন।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -