মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Homeজাতীয়রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা আসনে আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ মনোনয়ন প্রার্থী আব্দুল হক

রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা আসনে আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ মনোনয়ন প্রার্থী আব্দুল হক

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, তাড়াশ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, তাড়াশ উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হক অত্যন্ত ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে আসছেন। ছাত্রনেতা থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত সততা ও নিষ্ঠার সাথে জনগণের কল্যাণে কাজ করার জন্য তিনি গণমানুষের নেতায় পরিণত হয়েছেন। শত অন্যায়, নির্যাতন ও অত্যাচারের স্বীকার জননন্দিত এই নেতা সকল সময় বঙ্গবন্ধুর আদর্শের প্রচার ও বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড জনগণের দ্বারপ্রান্তে পৌছে দেওয়ার জন্য সকল সময় চেষ্টা করেন।

সিরাজগঞ্জ-৩ আসনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি আসন। এই আসনে আওয়ামী ছাত্র রাজনীতি থেকে উঠে আসা এবং বারবার নির্বাচিত এবং আওয়ামীলীগের দুঃসময়ে মাঠে ছিল এমন কোন নেতাকে মনোনয়ন না দিলে উক্ত আসনটি হারানোর সম্ভাবনা রয়েছে। সেদিক থেকে বিবেচনা করলে আব্দুল হক একজন গুরুত্বপূর্ণ প্রার্থী।

কেন্দ্রীয় আওয়ামীলীগের সূত্রে জানা যায়,- “হঠাৎ করে আসা কাউকে বা বিতর্কিত কাউকে উক্ত আসনে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়া হবে না।” সেদিক থেকে চিন্তা করলেও তাড়াশ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক একজন গুরুত্বপূর্ণ ও যোগ্যতম প্রার্থী।

রায়গঞ্জ উপজেলায় ভোটার সংখ্যা যেমন বেশি, ঠিক তেমনি প্রার্থীর সংখ্যাও অনেক বেশি। ফলে রায়গঞ্জের কেউ মনোনয়ন পেলে দলীয় কোন্দল এর কারণে জাতীয় সংসদ নির্বাচনে পরাজিত হওয়ার সম্ভাবনা রয়েছে। যার উজ্জ্বলতম উদাহরণ হল গত উপজেলা পরিষদ নির্বাচন।

বর্তমানে তাড়াশ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রামে উঠান বৈঠক ও আলোচনা সভার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড ও ভবিষ্যৎ উন্নয়ন প্রকল্প সমূহ তুলে ধরার জন্য রাতদিন নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

এ ব্যাপারে তাড়াশ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক বলেন, “আমি ছাত্রলীগ করেছি, যুবলীগ করেছি ও বর্তমান এখন উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করছি। সিরাজগঞ্জ- ৩ রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা এলাকার সকল আওয়ামীলীগের নেতাকর্মীর সাথে আমার রয়েছে আন্তরিক সম্পর্ক। জননেত্রী শেখ হাসিনা আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাকে মনোনয়ন দিলে উপজেলা চেয়ারম্যান নির্বাচনে যেমন জয়লাভ করেছি, ঠিক একইভাবে জাতীয় নির্বাচনেও জয়লাভ করে উক্ত আসনটি তাকে উপহার দিব এবং রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা এলাকার জনগণের সার্বিক উন্নয়ন ও কল্যাণের জন্য কাজ করে যাব।”

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -