রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরসখীপুরে প্রতিপক্ষের হামলায় বাউল শিল্পী’র বাড়িঘর ভাঙচুর; নগদ অথর্সহ স্বর্ণালঙ্কার লুট

সখীপুরে প্রতিপক্ষের হামলায় বাউল শিল্পী’র বাড়িঘর ভাঙচুর; নগদ অথর্সহ স্বর্ণালঙ্কার লুট

 

এম সাইফুল ইসলাম শাফলু:
টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় বাউল শিল্পী মাজেদা সরকারের বাড়িঘর ভাংচুর নগদঅর্থসহ স্বর্ণালঙ্কার লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বাধা দিতে গেলে বাউল শিল্পী মাজেদা সরকারসহ চারজন আহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলার কীর্ত্তণখোলা পল্টনপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার রাতে বাউল শিল্পি মাজেদা সরকার বাদী হয়ে দুইভাসুরসহ ১১জনকে আসামী করে সখীপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
জানা যায়, শনিবার বিকালে উপজেলার কীর্ত্তণখোলা পল্টনপাড়া এলাকায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশী আবদুল হাকিম ও জামাল উদ্দিন এবং তাদের সন্তানরা নিয়ে লাঠিসোঠা আলা উদ্দিনের স্ত্রী বাউল শিল্পী মাজেদা সরকারের বাড়িঘর ভাঙচুর ও ঘরে থাকা ৭০ হাজার নগদ টাকা এবং সাড়ে চার ভরি স্বর্ণালঙ্কার লটু করে নিয়ে যায়। হামলায় বাউল শিল্পী মাজেদা সরকার (৩৫) স্বামী আলা উদ্দিন (৪০) ও তাদের দুই সন্তান স্বরুপ (৮) বিনোদিয়া (১২) আহত হয়।
স্থানীয় ইউপি সদস্য মো. ওয়াসিম মিয়া হামলার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় এ ঘটনা ঘটেছে।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -