শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসখিপুরআমাদের সখীপুরসখীপুরে ফাঁসিতে মাদরাসা শিক্ষকের আত্মহত্যা

সখীপুরে ফাঁসিতে মাদরাসা শিক্ষকের আত্মহত্যা

এম সাইফুল ইসলাম শাফলু : টাঙ্গাইলের সখীপুরে ফাঁসিতে মাওলানা শেখ ফরিদ (৪৫) নামের এক মাদ্রাসার শিক্ষক আত্মহত্যা করেছেন। শনিবার দুপুরে উপজেলার বোয়ালী পুরাতন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শেখ ফরিদ বোয়ালী হামিউস্ সুন্নাহ নূরানী হাফিজিয়া মাদ্রাসায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং নলুয়া আড়ালিয়া পাড়া গ্রামের মৃত ছলিম উল্লাহর ছেলে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

জানা যায়, শনিবার সকাল ৯টার দিকে বাড়ি থেকে বেড় হয়ে বোয়ালী বাজারের চাস্টলে চা পান করে তার নিজ কর্মস্থল বোয়ালী হামিউস্ সুন্নাহ নূরানী হাফিজিয়া মাদ্রাসায় যান। দুপুর ২টার দিকে স্থানীয় এক দোকানদার ওই মাদরাসার সামনে পানি আনতে গেলে দরজার ফাঁক দিয়ে শিক্ষককে অফিসরুমে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।পরে সখীপুর থানা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই ) আজিজুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহাল প্রতিবেদনে তিনি আত্মহত্যার প্রমাণ পান বলে জানান।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -