বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরসখীপুরে ৭ দিন পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধার; অপহরণকারী গ্রেফতার

সখীপুরে ৭ দিন পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধার; অপহরণকারী গ্রেফতার

এম সাইফুল ইসলাম শাফলু: টাঙ্গাইলের সখীপুরে ৭ দিন পর অপহৃতএক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে পার্শ্ববর্তী ঘাটাইল উপজেলা থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার এবং অপহরণকারী সোহেল রানাকে গ্রেফতার করা হয়। ।

মামলা সূত্রে জানা যায়, সখীপুর উপজেলার কুতুবপুর রওশন উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী গত ৪ সেপ্টেম্বর স্কুল থেকে তার নিজ বাড়ি ওই গ্রামের শাপলার পাড় এলাকায় যাওয়ার পথে অপহরণের শিকার হয়। এ ঘটনার পরদিন অপহূতার মা বাদী হয়ে ওই এলাকার ইন্নছ আলীর ছেলে সোহেল রানাসহ ৩ জনকে আসামি করে সখীপুর থানায় অপহরণ মামলা দায়ের করেন। পরে সোমবার রাতে ঘাটাইল উপজেলা থেকে ওই অপহৃতাকে উদ্ধার এবং অভিযুক্ত তিন সন্তানের জনক অপহরণকারী সোহেলকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম তুহিন আলী বলেন, অপহরণকারী সোহেলকে গ্রেফতার করে মঙ্গলবার টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে এবং অপহৃতা ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -