শুক্রবার, মে ৩, ২০২৪
Homeআন্তর্জাতিকঢাকা মেডিকেল ৫ হাজার রোগী চিকিৎসার জন্য প্রস্তুত করা হবে : প্রধানমন্ত্রী

ঢাকা মেডিকেল ৫ হাজার রোগী চিকিৎসার জন্য প্রস্তুত করা হবে : প্রধানমন্ত্রী

নিউজ টাঙ্গাইল ডেস্ক: ঢাকা মেডিকেল কলেজ ৫ হাজার রোগীর চিকিৎসার জন্য প্রস্তুত করা হবে বলে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা , তিনি বলেন, ঢাকা মেডিকেল কলেজকেও আমরা খুব সুন্দরভাবে করতে চাই। কারণ এই একটাই জাতীয় প্রতিষ্ঠান, যাতে সারা বাংলাদেশ থেকে মানুষ চিকিৎসার জন্য আসেন।

বুধবার (২ সেটেম্বর) ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর বৈঠকে গণভবন থেকে ভার্চুয়াল সভায় যোগ দিয়ে এ নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, ঢাকা মেডিকেলকে  আমরা নতুনভাবে গড়ে তুলতে চাই। পুরনো ঐতিহ্য কিছুটা আমরা ধরে রাখতে পারি সামনের ডিজাইন অনুযায়ী। কিন্তু ভেতরে সম্পূর্ণ আধুনিক একটা হাসপাতাল ও মেডিকেল কলেজ আমরা নির্মাণ করব। ইতোমধ্যে সেই প্ল্যান তৈরি করা আছে।  কাজ যাতে দ্রুত হয় তার ব্যবস্থা আমরা করতে চাই।

প্রধানমন্ত্রী বলেন, আমি আগেও বলেছি ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিকে নতুনভাবে গড়ে তুলতে চাই। সম্পূর্ণ আধুনিকভাবে টিএসসি প্রতিষ্ঠা করব। এটা ছাত্র-শিক্ষকদের একটা মিলন কেন্দ্র, যাতে করে এটাকে আরও সুন্দরভাবে তৈরি করব সেই নির্দেশ আমি দিয়েছি। সেভাবে নতুন করে ডিজাইন ও প্ল্যান করে করব।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -