শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলটাঙ্গাইলে সেনাবাহিনীর ফায়ারিং রেঞ্জের পরিত্যাক্ত গোলায় নারীর মৃত্যু

টাঙ্গাইলে সেনাবাহিনীর ফায়ারিং রেঞ্জের পরিত্যাক্ত গোলায় নারীর মৃত্যু

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের ঘাটাইল বাংলাদেশ সেনাবাহিনীর মালাধী মাইধার চালা ফায়ারিং রেঞ্জের পরিত্যাক্ত গোলা বিস্ফোরনে ময়না খাতুন (২৩) নামের এক নারী নিহত হয়েছে। সে উপজেলার মালাধী মাইধার চালা গ্রামের মৃত ইয়াকুব আলীর মেয়ে। এ বিস্ফোরনের ঘটনায় আরো তিনজন আহত হয়। বুধবার দুপুরে উপজেলা মালাজীর মাইধার চালায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্যে জানা যায়, দীর্ঘদিন যাবৎ নিহত ময়না খাতুন (২৩) ঘাটাইলের বাংলাদেশ সেনাবাহিনীর মানাজী মাইধার চালা ফায়ারিং রেঞ্জের বিস্ফোরিত গোলার খোসা কুড়িয়ে এনে ভাঙ্গারী হিসেবে বিক্রি করতেন। অন্যদিনের ন্যায় সে ওই ফায়ারিং রেঞ্জ থেকে গোলা বারুদের খোসা কুড়িয়ে ব্যাগে করে বাড়ীতে নিয়ে আসেন। ময়নার হাতে ওই ব্যাগ দেখে স্থানীয়রা ভিতরে কি আছে জানতে চাইলে সে ব্যাগটি জোড়ে মাটিতে ফেলে। আর এ সময় ব্যাগটিতে থাকা অবিস্ফোরিত গোলা বারুদের খোসায় বিস্ফোরন ঘটে। এসময় ঘটনাস্থলেই ময়না খাতুন নিহত হয়। ও একই গ্রামের শরিফ (৩৫) জয়নুদ্দিন (৬০) ও তার ভায়রা কালিহাতী থানার এলেঙ্গার রাজ্জাক (৫০) গুরুতর আহত হন। এ ঘটনায় আহতদের উদ্ধার করে ঘাটাইল সেনাবাহিনীর হাসপাতাল সিএমএস এ ভর্তি করা হয়েছে।

এ প্রসঙ্গে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মহিউদ্দিন পিপিএম পরিত্যাক্ত গোলা বিস্ফোরনে ময়না খাতুন নামের এক নারী নিহত ও তিনজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। বেলা ১২টার দিকে এ ঘটনাটি ঘটে বলেও জানান তিনি। বর্তমানে তিনি ঘটনাস্থল পরিদর্শনে রয়েছেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -