শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে রূপা হত্যা মামলায় ময়নাতদন্তকারী চিকিৎসকের সাক্ষ্যগ্রহণ

টাঙ্গাইলে রূপা হত্যা মামলায় ময়নাতদন্তকারী চিকিৎসকের সাক্ষ্যগ্রহণ

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে রূপা খাতুনকে গণধর্ষণের পর হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় ময়নাতদন্তকারী চিকিৎসকের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত দায়িত্বে থাকা প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবুল মনসুর মিয়ার আদালতে তিনি সাক্ষ্য দেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তৎকালীণ আবাসিক চিকিৎসক সাইদুর রহমান আদালতে সাক্ষ্য দেওয়ার সময় জানান, আঘাতজনিত কারণেই রূপার মৃত্যু হয়েছে এবং মৃত্যুর আগে ধর্ষণের শিকার হওয়ার আলামত পাওয়া গেছে। দুপুর ১২টার দিকে সাক্ষ্য দেয়ার পর আসামিদের আইনজীবী দেলোয়ার হোসেন ও শামীম চৌধুরী তাকে ঘণ্টাব্যাপী জেরা করেন।

চিকিৎসক সাইদুর ছাড়াও রূপার ভ্যানেটি ব্যাগ জব্দ করার সাক্ষী পুলিশ কনস্টেবল আব্দুল হান্নান এবং মরদেহের সুরতহাল করার সাক্ষী মধুপুরের জলছত্র এলাকার আব্দুল মান্নান ও শিশির মোহন সাক্ষ্য দেন।
এ নিয়ে চাঞ্চল্যকর এ মামলার ১৯ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হলো।

১৭ জানুয়ারি (বুধবার) এ মামলার আসামিদের ১৬৪ ধারায় দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি লিপিবদ্ধকারী চার বিচারিক হাকিমের সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেছেন আদালত।

৩ জানুয়ারি মামলার বাদী মধুপুরের অরণখোলা ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) আমিনুল ইসলামের সাক্ষ্যগ্রহণের মধ্য দিয়ে চাঞ্চল্যকর এ মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়। সাক্ষ্যগ্রহণকালে মামলার পাঁচ আসামিকে আদালতে হাজির করা হয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -