বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে শাহীন স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল

টাঙ্গাইলে শাহীন স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি:টাঙ্গাইলে শাহীন স্কুল এন্ড কলেজের ২০২২ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা উপলক্ষে পুরস্কার বিতরণ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে শহরের রেজিষ্ট্রিপাড়া শাহীন স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শাহীন শিক্ষা পরিবারের অধ্যক্ষ ও শাহীন কলেজের নির্বাহী পরিচালক মুহাম্মদ আনোয়ার হোসেন আসলাম।

শাহীন স্কুলের প্রধান শিক্ষক সেলিম রেজা অভির সভাপতিত্বে শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য রাখেন শাহীন শিক্ষা পরিবারের নির্বাহী সদস্য আব্দুল জলিল, স্কুলের শিক্ষক মো. হাকিমুজ্জামান, জাকির ভিপি, মো. রুবেল মাহমুদ, মো. আরিফুল ইসলাম, মো. শফিকুল ইসলাম সুজন, মো. শামীম হোসেন প্রমুখ।

এসময় নিজেদের অনুভ‚তি ব্যক্ত করে শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন সিয়ামুল হক ও তামান্না আক্তার। এর আগে শিক্ষার্থীদের ফাইল ও ফুল দিয়ে বরণ করে নেন শাহীন শিক্ষা পরিবারের নির্বাহী পরিচালক, স্কুলের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষিকাসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -